চুয়াডাঙ্গা জেলা পুলিশের সকল বিষয়ে একযোগে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

মোঃ আলমগীর হোসেন, চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি:

“মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার”

বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি স্লোগানকে সামনে রেখে চুয়াডাঙ্গা জেলা পুলিশের সকল বিটে একযোগে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। অদ্য ২৫.১০.২০২১ খ্রিস্টাব্দ তারিখ সকাল ১১:০০ ঘটিকার সময় চুয়াডাঙ্গা জেলার ৫৩টি বিটে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়।

চুয়াডাঙ্গা সদর থানাধীন ৫নং বিট, আলুকদিয়ায় অনুষ্ঠিত সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুযোগ্য পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম মহোদয়। আলুকদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসলাম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ, মোহাম্মদ মহাসিন (পিপিএম বার)। প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন ‘চুয়াডাঙ্গা জেলা পুলিশের ৫৩টি বিটে একযোগে এই সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে। সাম্প্রদায়িকতার বিরুদ্ধে প্রতিবাদ অসাম্প্রদায়িক বাংলাদেশ এটা বঙ্গবন্ধুর লালিত প্রতিষ্ঠার স্বপ্ন। কিন্তু কিছু অসাধু লোক সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার রাখতে বাধার সৃষ্টি করছে। আমাদের সকলেরই বিষয় খেয়াল রাখতে হবে। সবাইকে সতর্ক করে বলেন, সোশ্যাল মিডিয়া নিয়মিতভাবে পুলিশের পক্ষ থেকে মনিটরিং করা হচ্ছে। আপনি বা আপনার পরিবারের সদস্য যারা আছেন তারা কেউ যেন সোশ্যাল মিডিয়ায় খারাপ ছবি বা ভিডিও পোস্ট না করে এবং খারাপ মন্তব্য করা থেকে বিরত থাকার জন্য বলেন। উস্কানীমূলক পোস্ট, বাজে কমেন্টকারীকে খুজে বের করতে প্রতিনিয়ত কাজ করছে “সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, চুয়াডাঙ্গা।

দামুড়হুদা মডেল থানাধীন দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) জনাব মোঃ মুন্না বিশ্বাস, জনাব ফেরদৌস ওয়াহিদ, দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন, বিট অফিসার এসআই বাবুল ইসলাম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আলমডাঙ্গা থানাধীন ৩নং বিটে (৬,৭,৮ নং ওয়ার্ড) অনুষ্ঠিত সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জনাব আবু তারেক। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন জনাব মোঃ সাইফুল ইসলাম, অফিসার ইনচার্জ, আলমডাঙ্গা থানা, চুয়াডাঙ্গা। উপস্থিত ছিলেন বিট অফিসার, সহকারি বিট অফিসার স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, সুধীসমাজ এবং বিভিন্ন ধর্মালম্বী সম্মানিত নাগরিকগন।

দর্শনা থানাধীন ২নং বিট, রামনগরে অনুষ্ঠিত সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জনাব কনক কুমার দাস, জনাব লুৎফুল কবীর, দর্শনা থানার অফিসার ইনচার্জ, সকল ধর্মালম্বী নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ, শিক্ষক, ছাত্র- ছাত্রীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।